মঙ্গলবার , জানুয়ারি ১৮ ২০২২
Home / নিউজ / ঢাকা: গোপালগঞ্জ থেকে পাঁচদিন নৌকা দিয়ে সাজানো রিকশা চালিয়ে আওয়ামী লীগের সম্মেলনে এসেছেন সত্তর পেরিয়ে একাত্তরে পড়া নৌকা পাগল নূরু মিয়া। আর তাতে নূরু মিয়ার খরচ হয়েছে প্রায় ২৬ হাজার টাকা।

ঢাকা: গোপালগঞ্জ থেকে পাঁচদিন নৌকা দিয়ে সাজানো রিকশা চালিয়ে আওয়ামী লীগের সম্মেলনে এসেছেন সত্তর পেরিয়ে একাত্তরে পড়া নৌকা পাগল নূরু মিয়া। আর তাতে নূরু মিয়ার খরচ হয়েছে প্রায় ২৬ হাজার টাকা।

ক্রি করে এই অর্থের যোগান দিয়েছেন বলে জানান তিনি।

এভাবেই দলের টানে শত বাধা জয় করে হাজির হয়েছেন আওয়ামী লীগের ২০ তম জাতীয় সম্মেলন।

শনিবার ( ২২ অক্টোবর) সকাল ৮টায় রাজধানীর মৎস্য ভবনের সামনে দেখা মেলে বঙ্গবন্ধু পাগল এই নৌকা প্রেমিকের।ঢাকা: গোপালগঞ্জ থেকে পাঁচদিন নৌকা দিয়ে সাজানো রিকশা চালিয়ে আওয়ামী লীগের সম্মেলনে এসেছেন সত্তর পেরিয়ে একাত্তরে পড়া নৌকা পাগল নূরু মিয়া। আর তাতে নূরু মিয়ার খরচ হয়েছে প্রায় ২৬ হাজার টাকা।

নিজের সহায় সম্বলের জায়গাটুকু বি

গোপালগঞ্জের বঙ্গবন্ধুর সমাধিস্থলের কাছে বসবাস করেন নুরু মিয়া।

তার পুরো শরীরে বাংলাদেশের পতাকা। মাথায় সবুজ কাপড় জড়িয়ে তিন চাকার রিক্সা চালিয়ে আস্তে আস্তে তিনি ধাবিত হচ্ছেন সোহরাওয়ার্দী উদ্যানের দিকে।
সামনে যাকেই পাচ্ছেন তাকেই সালাম দিচ্ছেন আর বলছেন ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’।
চলতে চলতে বাংলানিউজকে তিনি বলেন, ‘আজো মনে পড়ে বঙ্গবন্ধুর সেই ভাষণ। ’ যখন তিনি বলেছেন, ‘তোমাদের যা কিছু আছে তাই নিয়ে শত্রুর মোকাবেলা করো। তবুও শত্রুর কাছে মাথা নত করো না। একেই তো বলে নেতা! তাইতো বঙ্গবন্ধুই আমার শ্রেষ্ঠ নেতা। আর এই নেতার পাগল হয়ে আওয়ামী লীগের সম্মেলনে আসবো না তা কি হয়?

সম্মেলনে আসতে কোনো সমস্যা হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, ‘সমস্যা তো হয়েছেই। তবু এখন শান্তি লাগছে সম্মেলনে আসতে পেরে। তবে বুকের ভেতর কোনো কষ্ট থাকবে না যদি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দেখা পাই।

বাংলাদেশ সময়: ১৩৪১ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৬,https://www.gnbanglatv.com/

About নিজস্ব প্রতিবেদক

Check Also

Bangla New Natok | DANA BHANGA SHOPNO | Mosharraf Karim, Toya, Mahmudul Islam Mithu

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *