রবিবার , জুলাই ২৫ ২০২১
Home / আইন-কানুন / চট্টগ্রাম র‍্যাব-৭ এর অভিযানে ১৭.২৫০ পিচ ইয়াবাসহ আটক ১ পিকআপ জব্দ।এম ডি বাবুলআন্তর্জাতিক মানবাধিকার।জি এন বাংলা টিভি চট্টগ্রাম ব্যুরো প্রধান।

চট্টগ্রাম র‍্যাব-৭ এর অভিযানে ১৭.২৫০ পিচ ইয়াবাসহ আটক ১ পিকআপ জব্দ।এম ডি বাবুলআন্তর্জাতিক মানবাধিকার।জি এন বাংলা টিভি চট্টগ্রাম ব্যুরো প্রধান।

চট্টগ্রাম র‍্যাব-৭ এর অভিযানে ১৭.২৫০ পিচ
ইয়াবাসহ আটক ১ পিকআপ জব্দ।এম ডি বাবুলআন্তর্জাতিক মানবাধিকার।জি এন বাংলা টিভি চট্টগ্রাম ব্যুরো প্রধান।চট্টগ্রাম জেলার পটিয়া থানাধীন বাইপাস সড়ক এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ৫২ লক্ষ টাকা মূল্যের ১৭,২৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম; মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক জব্দ।

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি ট্রাক যোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে কক্সবাজার হতে চট্টগ্রাম এর দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য ১০ মার্চ ২০২১ ইং তারিখ ১২০৫ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার পটিয়া থানাধীন বাইপাস সড়কের পাশের হাম কনভেশন সেন্টারের বিপরীত পাশের পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি ট্রাকের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা ট্রাকটিকে থামানোর সংকেত দিলে ট্রাকের ড্রাইভার ট্রাকটি র‌্যাবের চেকপোস্টের সামনে থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্য ধাওয়া করে আসামী আলমগীর (৪৬), পিতা- মৃত আলী হোছন, সাং- খোন্দকার পাড়া, থানা- উখিয়া, জেলা- কক্সবাজার’কে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেখানো ও সনাক্তমতে উক্ত ট্রাকের তেলের টাংকির ভিতরে সু-কৌশলে লুকানো অবস্থায় ১৭,২৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামী’কে গ্রেফতার করা হয় এবং উক্ত ট্রাকটি (ঢাকা-মেট্রো-ড-১৪১৯২৮) জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, সে দীর্ঘ দিন যাবৎ কক্সবাজারক জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫২ লক্ষ টাকা এবং জব্দকৃত ট্রাকের আনুমানিক মূল্য অনুমানিক মূল্য ২০ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামি ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার পটিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

About নিজস্ব প্রতিবেদক

Check Also

এইমাএ পাওয়া Ajker khobor 16 july 2021 | gnanglatv news

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *