বৃহস্পতিবার , ফেব্রুয়ারি ২৫ ২০২১
Home / নিউজ / সমাজের জন্য আন্তর্জাতিক মানবাধিকার আইন প্রয়োগকারী সংস্থা এবং আন্তর্জাতিক সম্মিলিত সাংবাদিক কল‍্যান আইনি সহায়তা কারী সংস্থা কেন্দ্রীয় কমিটি ঘোষণা।এম ডি বাবুল আন্তর্জাতিক মানবাধিকার জিএন বাংলা টিভি চট্টগ্রাম ব্যুরো প্রধান।

সমাজের জন্য আন্তর্জাতিক মানবাধিকার আইন প্রয়োগকারী সংস্থা এবং আন্তর্জাতিক সম্মিলিত সাংবাদিক কল‍্যান আইনি সহায়তা কারী সংস্থা কেন্দ্রীয় কমিটি ঘোষণা।এম ডি বাবুল আন্তর্জাতিক মানবাধিকার জিএন বাংলা টিভি চট্টগ্রাম ব্যুরো প্রধান।

সমাজের জন্য আন্তর্জাতিক মানবাধিকার আইন প্রয়োগকারী সংস্থা এবং আন্তর্জাতিক সম্মিলিত সাংবাদিক কল‍্যান আইনি সহায়তা কারী সংস্থা কেন্দ্রীয় কমিটি ঘোষণা।এম ডি বাবুল
আন্তর্জাতিক মানবাধিকার জিএন বাংলা টিভি চট্টগ্রাম ব্যুরো প্রধান।
আন্তর্জাতিক সম্মিলিত সাংবাদিক কল্যাণ আইনি সহায়তা কারী সংস্থা এবং সমাজের জন্য আন্তর্জাতিক মানবাধিকার আইন প্রয়োগকারী সংস্থা
দুই সংগঠনের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
বীর মুক্তিযুদ্ধা আশালতা বৈদ্য সিনিয়র সহ-সভাপতি বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটি,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আব্দুস সালাম, যুগ্ন সচিব সাবেক প্রকল্প পরিচালক ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর,
মোহাম্মদ ইয়াসিন আলী, সাবেক উপপরিচালক ক্রীড়া প্রকল্প যুব ও ক্রীড়া মন্ত্রণালয়,
জনাব আবুল হাসেম, সাবেক যুগ্ন সচিব যুব ও ক্রীড়া মন্ত্রণালয় বাংলাদেশ সচিবালয়
সংগঠনের মহাসচিব সাইদুর রহমান বাবুল এর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেছেন সমাজের জন্য আন্তর্জাতিক মানবাধিকার আইন প্রয়োগকারী সংস্থা এবং আন্তর্জাতিক সম্মিলিত সাংবাদিক কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রদীপ চন্দ্র বর্মন।
গতকাল ১৯/২/২০২১ রোজ শুক্রবার বিকেল ৩ ঘটিকার সময়
পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে ঢাকা পুরানা পল্টন এর ফটোজার্নালিস্ট এসোসিয়েশন হলরুমে
কেন্দ্রীয় কমিটির অনুষ্ঠান শুরু হয়।
প্রধান অতিথি বলেন যেখানে মানবাধিকার লংঘন হবে
সেখানে প্রশাসনের সহায়তায় প্রতিহত করতে হবে
কোন জায়গায় একটা মানবাধিকার লংঘন না হয় সেদিকে লক্ষ্য রাখার তাগিদ দেন।
এবং দুই সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রদীপ চন্দ্র বর্মন বলেন আপনাদের নিজ নিজ এলাকায় ধর্ষণ নারী নির্যাতন বাল্যবিবাহ মাদকের বিরুদ্ধে প্রশাসনের সহায়তা নিয়ে রুখে দাঁড়াবার আহ্বান জানান অনুষ্ঠানটি সমাপ্ত ঘোষণা করেন সংগঠনের মহাসচিব সাইদুর রহমান বাবুল।

About নিজস্ব প্রতিবেদক

Check Also

এটিএম শামসুজ্জামানের ৫১ বছরের অভিনয় জীবনের অবসান।২০/০২/২০২১/ সিনিয়র সাংবাদিক ফাহাদ শেখ ওহাচান। জিএনবাংলা টিভি ওআন্তজাতিক মানবাধিকার একটি প্রতিবেদন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *