রবিবার , জুলাই ২৫ ২০২১
Home / নিউজ / চট্টগ্রাম, ১২ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার। চট্টগ্রামে বিভিন্ন দলের নেতাদের এবি পার্টিতে যোগদান অনুষ্ঠানে নেতৃবৃন্দ.।এম ডি বাবুল আন্তর্জাতিক মানবাধিকার জি এন বাংলা টিভিচট্টগ্রাম ব্যুরো প্রধান।

চট্টগ্রাম, ১২ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার। চট্টগ্রামে বিভিন্ন দলের নেতাদের এবি পার্টিতে যোগদান অনুষ্ঠানে নেতৃবৃন্দ.।এম ডি বাবুল আন্তর্জাতিক মানবাধিকার জি এন বাংলা টিভিচট্টগ্রাম ব্যুরো প্রধান।

চট্টগ্রাম, ১২ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার।
চট্টগ্রামে বিভিন্ন দলের নেতাদের এবি পার্টিতে যোগদান অনুষ্ঠানে নেতৃবৃন্দ.।এম ডি বাবুল আন্তর্জাতিক মানবাধিকার জি এন বাংলা টিভিচট্টগ্রাম ব্যুরো প্রধান।

পাকিস্তানি হানাদারদের হাত থেকে স্বাধীন হয়ে বাংলাদেশ নতুন জমিদার শ্রেণীর কাছে জিম্মী হয়ে পড়েছে।

আজ এবি পার্টি চট্টগ্রাম অঞ্চলের এক কর্মশালা ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের এবি পার্টিতে যোগদান উপলক্ষ্যে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন। কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক জননেতা গোলাম ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাপানে বাংলাদেশে দুতাবাসের এক্স কনসুলেট চট্টগ্রামের কৃতিসন্তান এম. নুরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলের যুগ্ম আহ্বায়ক এডভোকেট তাজুল ইসলাম ও যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ।

প্রধান অতিথির বক্তব্যে এম. নুরুল ইসলাম বলেন- রাষ্ট্র মেরামতের কাজ মুক্তিযুদ্ধের চেয়েও কঠিন কিন্তু সময় উপযোগী। আমরা যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি কিন্তু দেশ গঠনে ব্যর্থ হয়েছি। এবি পার্টি রাষ্ট্র মেরামতের যে উদ্যোগ নিয়েছে তা খুবই সময় উপযোগী। তবে এই জন্য দেশের বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষের ভাষা বুঝতে হবে। তাদের জন্য কাজ করতে হবে।

অনুষ্ঠানের বিশেষ অতিথির বক্তব্যে এডভোকেট তাজুল ইসলাম বলেন-পুরাতন রাজনীতি দিয়ে ভবিষ্যৎ বাংলাদেশ গড়া সম্ভব নয়। পাকিস্তানি হানাদারদের থেকে স্বাধীন হয়ে আমরা নতুন জমিদার শ্রেণীর কাছে জিম্মী হয়ে পড়েছি। এর থেকে বের হয়ে আমাদেরকে মুক্তি যুদ্ধের ঘোষণা পত্রে উল্লেখিত সাম্য, সামাজিক ন্যায়বিচার ও মানবিক মর্যাদার ভিত্তিতে বাংলাদেশ গঠন করতে হবে।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন এবি পার্টি কেন্দ্রীয় সহকারী সদস্য সচিব আমিনুল ইসলাম এফসিএ, এডভোকেট মোস্তফা নূএবি পার্টি কেন্দ্রীয় কমিটির সহকারী সদস্য সচিব ছিদ্দিকুর রহমান, কেন্দ্রীয় কমিটির সদস্য কামরুল কায়েস চৌধুরী,শহীদুল ইসলাম বাবুল, আব্দুর রহমান মনির, জিয়াউল হক চৌধুরী, এডভোকেট আবুল কাশেম, মোরশেদুল ইসলাম, জাহিদুল ইসলাম ভূঁইয়া, ইঞ্জিনিয়ার জায়েদ হাছান, ইঞ্জিনিয়ার হাছান মোহাম্মদ নাঈম, চট্টগ্রাম মহানগর নেতা জাবেদ, প্রিন্সিপাল সাজিদ ইকবাল, ডাঃ খালেদা বেগম, সুমন দাশ, সীতাকুন্ড এবি পার্টির নেতা প্রফেসর এখলাস প্রমূখ। করেন।

পরে বিএনপি, জামায়াত সহ বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক সংগঠনের ৩২ জন নেতৃবৃন্দ এবি পার্টি কেন্দ্রীয় কমিটি যুগ্ন আহ্বায়ক এডভোকেট তাজুল ইসলাম, এডভোকেট গোলাম ফারুক ও এবি পার্টি কেন্দ্রীয় কমিটির যুগ্ন সদস্য সচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদের হাতে ফুল দিয়ে এবি পার্টিতে যোগদান করেন। এবি পার্টির এক প্রেস বিজ্ঞপ্তিতে এ খবর প্রকাশ করেন।

About নিজস্ব প্রতিবেদক

Check Also

এইমাএ পাওয়া Ajker khobor 16 july 2021 | gnanglatv news

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *