সোমবার , অক্টোবর ২৫ ২০২১
Home / নিউজ / হারিয়ে যাওয়া শিশু-কিশোর পর্যটকদের উদ্ধার করলেন ৯৯৯ ফোন পেয়ে সীতাকুন্ড মডেল থানা পুলিশ এম ডি বাবুল লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানার রামকৃষ্ণপুরের হাবিবুর।

হারিয়ে যাওয়া শিশু-কিশোর পর্যটকদের উদ্ধার করলেন ৯৯৯ ফোন পেয়ে সীতাকুন্ড মডেল থানা পুলিশ এম ডি বাবুল লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানার রামকৃষ্ণপুরের হাবিবুর।

হারিয়ে যাওয়া শিশু-কিশোর পর্যটকদের উদ্ধার করলেন ৯৯৯ ফোন পেয়ে সীতাকুন্ড মডেল থানা পুলিশ
এম ডি বাবুল
লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানার রামকৃষ্ণপুরের হাবিবুর নবী শুভ (২৩), নোয়াখালীর সুধারাম থানার মহতাপপুরের শাহরিয়ার ইমন (২৩) ও চরজব্বার থানার সুবর্নচরের বাসিন্দা দেলোয়ার হোসেন(২৬)। স্নাতক অধ্যায়নরত তিন বন্ধু আজ ২৯ জানুয়ারি ২০২১খ্রি: বেড়াতে এলেন সীতাকুণ্ডে। স্থানীয় বাসিন্দা নাহিদ (১৪) ও সানি(৮) কে নিয়ে দুপুরে ঘুরতে বের হন বাড়বকুন্ডের অগ্নিকুণ্ড পাহাড়ে। ঘুরতে ঘুরতে একসময় পথ হারিয়ে আটকা পড়েন দুর্গম এলাকায়। খাড়া পাহাড় বেয়ে নামার সাহসও হারিয়ে ফেলেন তারা। উপায় না পেয়ে দুপুর ০২.৪৫ টায় জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল করে সাহায্য চান। তাৎক্ষনিক তাদের উদ্ধারে এগিয়ে আসে সীতাকুণ্ড মডেল থানার একটি মোবাইল টিম। অবশেষে বিকাল ০৪ টায় ফায়ারসার্ভিসের সহায়তায় আটকেপড়া পর্যটক ও স্থানীয়দের পাহাড় থেকে উদ্ধার করা হয়। বর্তমানে উদ্ধারকৃত সকলে সুস্থ আছে। www.gnbanglatv.com/

About নিজস্ব প্রতিবেদক

Check Also

gnbanglatvchannelYouTube Facebook,manobadhikarinternational newsদৈনিক অগ্নি শিখা।শেখঃহাসিনার পরিবারে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *