রবিবার , জুলাই ২৫ ২০২১
Home / নিউজ / ১লা ডিসেম্বর ২০২০ চট্রগ্রামের রাউজান থানাধীন উরকিরচর ইউনিয়ন এর আবুরখীল গ্রামে শহীদ বীর মুক্তিযোদ্ধা কনস্টেবল আব্দুল মান্নান বীর বিক্রমের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন। এমডি বাবুল। আন্তর্জাতিক মানবাধিকার জিএন বাংলা টিভি চ্যানেল । চট্রগ্রাম ব্যুরো প্রধান। শহীদ মুক্তিযোদ্ধা #কনস্টেবল_আব্দুল_মান্নান_বীর_বিক্রম বাংলাদেশ পুলিশ যার জন্য গর্বিত

১লা ডিসেম্বর ২০২০ চট্রগ্রামের রাউজান থানাধীন উরকিরচর ইউনিয়ন এর আবুরখীল গ্রামে শহীদ বীর মুক্তিযোদ্ধা কনস্টেবল আব্দুল মান্নান বীর বিক্রমের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন। এমডি বাবুল। আন্তর্জাতিক মানবাধিকার জিএন বাংলা টিভি চ্যানেল । চট্রগ্রাম ব্যুরো প্রধান। শহীদ মুক্তিযোদ্ধা #কনস্টেবল_আব্দুল_মান্নান_বীর_বিক্রম বাংলাদেশ পুলিশ যার জন্য গর্বিত

১লা ডিসেম্বর ২০২০ চট্রগ্রামের রাউজান থানাধীন
উরকিরচর ইউনিয়ন এর আবুরখীল গ্রামে শহীদ বীর মুক্তিযোদ্ধা কনস্টেবল আব্দুল মান্নান বীর বিক্রমের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন।
এমডি বাবুল।
আন্তর্জাতিক মানবাধিকার জিএন বাংলা টিভি চ্যানেল ।
চট্রগ্রাম ব্যুরো প্রধান।

শহীদ মুক্তিযোদ্ধা #কনস্টেবল_আব্দুল_মান্নান_বীর_বিক্রম
বাংলাদেশ পুলিশ যার জন্য গর্বিত
বিজয়ের মাসের শুরুতে আজ তাকে শ্রদ্ধায় স্মরণ করেন চট্টগ্রাম রেঞ্জের সম্মানিত ডি আই জি জনাব মোঃ আনোয়ার হোসেন, বিপিএম(বার), পিপিএম (বার) মহোদয়।

১৯৬৯ সালের শেষের দিকে আব্দুল মান্নান নিজেও বড়ভাই সেনাসদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাতেনের পদাঙ্ক অনুসরণ করে তৎকালীন পাকিস্তান পুলিশে ভর্তি হন। ১৯৭০ সালের প্রথম দিকে তিনি সরদা পুলিশ ট্রেনিং কলেজে মৌলিক প্রশিক্ষণ গ্রহন করেন। প্রশিক্ষণ শেষে তার বদলী হয় পার্বত্য চট্টগ্রাম জেলার গুইমারা পুলিশ ইউনিটে।
সালঃ১৯৭১
দেশে যুদ্ধের দামামা বেজে ওঠে, আর বাড়ি ফেরা হলো না শহীদ আব্দুল মান্নানের। তিনি চট্টগ্রাম ১ নং সেক্টরের অধীন মুক্তিযুদ্ধে বাড়িতে চিকিৎসাধীন থাকাবস্থায় বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান শহীদ হন। ডাক্তার পরেশ বড়ুয়ার বাড়িতেই এই বীর শহীদকে দাফন করা হয়। এই জাতীয় বীরকে বাঙালি জাতি বীর বিক্রম উপাধীতে ভূষিত করা হয়।
সংযুক্তিগুলির জাযগা।www.gnbanglatv.com

About নিজস্ব প্রতিবেদক

Check Also

এইমাএ পাওয়া Ajker khobor 16 july 2021 | gnanglatv news