রবিবার , ফেব্রুয়ারি ২৮ ২০২১
Home / বাংলাদেশ / করোনা উপসর্গ নিয়ে মান্দায় স্যানিটারি ইন্সপেক্টরের মৃত্যু

করোনা উপসর্গ নিয়ে মান্দায় স্যানিটারি ইন্সপেক্টরের মৃত্যু

নওগাঁর মান্দায় করোনার যাবতীয় উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন স্যানিটারি ইন্সপেক্টর আনিসুর রহমান (৫৪)।

আজ শুক্রবার (১৯ জুন) দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধনী অবস্থায় তিনি মারা যান।

তিনি মান্দা উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের ঘোনা গ্রামের মৃত সৈয়দ আলী মন্ডলের ছেলে। দীর্ঘদিন ধরে রাজশাহী শহরের শিরোইল এলাকায় সপরিবারে বসবাস করে আসছিলেন তিনি।

নিহত আনিসুর রহমানের স্বজনরা জানান, আনিসুর রহমান রাজশাহী শহর থেকে কর্মস্থল মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়মিত যাতায়াত করতেন। বেশ কয়েকদিন ধরেই অসুস্থ বোধ করছিলেন তিনি। এ অবস্থায় জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে গত বুধবার বেলা ১২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন।

স্বজনরা আরও জানান, আনিসুর রহমানের অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে আইসিইউতে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুরে তিনি মারা যান।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মুহাম্মদ মশিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, করোনাভাইরাসের বিভিন্ন উপসর্গ নিয়ে গত বুধবার তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। গতকাল বৃহস্পতিবার রাতে তার নমুনা সংগ্রহ করা হয়েছে। স্বাস্থ্য বিধি মেনেই তার দাফন কাজ সম্পন্ন করা হবে।

About admin

Check Also

এটিএম শামসুজ্জামানের ৫১ বছরের অভিনয় জীবনের অবসান।২০/০২/২০২১/ সিনিয়র সাংবাদিক ফাহাদ শেখ ওহাচান। জিএনবাংলা টিভি ওআন্তজাতিক মানবাধিকার একটি প্রতিবেদন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *